টিআইবি-সনাক যশোরের মুখ উজ্জল করল ২ ইয়েস তরুণ-তরুণী

এক্সপ্রেস ডেস্ক: ‘জাগ্রত বিবেক, দুর্জয় তারুণ্য, দুর্নীতি রুখবেই’ উক্ত প্রতিপাদ্যকে বিষয় হিসেবে উল্লেখ করে ৯ ডিসেম্বর আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) গত ২০১৫ সালের অক্টোবর মাসে দুর্নীতিবিরোধী রচনা প্রতিযোগিতার আয়োজন করে। যার সর্বশেষ সময়সীমা ছিল ৫ নভেম্বর। উক্ত সময়সীমার মধ্যে প্রতিযোগীতার নিয়মাবলী অনুসরণপূর্বক সারা বাংলাদেশের টিআইবির কার্যক্রমের অন্তর্ভূক্ত ৪৫ টি সনাকের (সচেতন নাগরিক কমিটি) সাথে যুক্ত কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া বিভিন্ন ইয়েস ও ইয়েস বন্ধু সদস্য অংশগ্রহন করেন।

টিআইবির কর্তৃপক্ষ কর্তৃক নিযুক্ত বিজ্ঞ বিচারকমন্ডলীর চুড়ান্ত রায়ে ইতিমধ্যেই বিজয়ী প্রতিযোগীদের মাঝে চিঠি এসেছে। ঢাকার মাইডাস সেন্টারে অবস্থিত টিআইবি হেড অফিসের আউটরিচ এন্ড কমিউনিকেশন বিভাগের পরিচালক রিজওয়ান-উল-আলম স্বাক্ষরিত উক্ত চিঠি পেয়েছেন যশোর টিআইবি- সনাকের সাবেক দলনেতা ও ইয়েস সদস্য আমিনুর রহমান এবং বর্তমান সহ দলনেতা ও ইয়েস সদস্য রোমেনা খাতুন (রুমা)।

চিঠিতে উল্লেখ করা হয়েছে রচনা প্রতিযোগিতায় ১৩তম(ত্রয়োদশ) স্থান অধিকার করেছেন আমিনুর রহমান এবং তৃতীয়(৩য়) স্থান অধিকার করেছেন রোমেনা খাতুন (রুমা)। নিয়ম অনুযায়ী মোট ১৩ জনকে পুরস্কৃত করা হবে যার মধ্যে ২ জনই যশোর সনাকের ইয়েস সদস্য। আগামী ৪ ফেব্রুয়ারী ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে টিআইবির বহুল কাঙ্খিত অনুষ্ঠিতব্য সনাক- ইয়েস জাতীয় সম্মেলন- ২০১৬- এ বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরণ করা হবে। প্রতিযোগীতার নিয়মানুযায়ী ৩য় স্থান অধিকারী রোমেনা পাবেন ১০,০০০ টাকা, সনদ ও ক্রেস্ট এবং ১৩তম স্থান অধিকারী আমিনুর পাবেন ৩,০০০ টাকা ও সনদ। বিজয়ী এই দুই তরুণ তরূণী ইতিমধ্যে তাদের সফল ভবিষ্যতের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

Print
1159 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close