‘আমরাই পারি’তে মাশরাফি-সালমারা

এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক তিনি। মাঠের খেলায় দক্ষতার সঙ্গে নেতৃত্ব দেন দলকে। এবার মাঠের বাইরেও দেখা যাবে মাশরাফি বিন মর্তুজাকে। ‘আমরাই পারি’ নামের এক অনুষ্ঠানে মাশরাফির সঙ্গে দেখা যাবে তরুণ সৌম্য সরকারকে। এদের সঙ্গে থাকবেন প্রমীলা ক্রিকেট দলের অধিনায়ক জাহানারা আলম ও সাবেক অধিনায়ক সালমা খাতুনও। অনুষ্ঠানটি প্রযোজনা করছে বিবিসি মিডিয়া অ্যাকশন।

অনুষ্ঠানটি সাতক্ষীরা জেলার তালা উপজেলার গ্রামের অধিবাসীদের নিয়ে। যারা বছরের প্রায় নয় মাসই থাকে পানিবন্দী। তাদের জীবন-ধারণের নানা চিত্রই উঠে এসেছে এই অনুষ্ঠানে। মাশরাফিরাও সেখানে গিয়েছিলেন। সেখানকার মানুষরা কিভাবে জীবন-যাপন করছেন, তা দেখেছেন কাছ থেকে। আগামীকাল রোববার রাত আটটায় এটিএন বাংলায় প্রচার হবে ‘আমরাই পারি’ এই অনুষ্ঠান।

অনুষ্ঠানের প্রযোজনা সংস্থা বিবিসি মিডিয়া অ্যাকশন জানিয়েছে, ‘আমরাই পারি’অনুষ্ঠানে বাংলাদেশের দুর্যোগকবলিত মানুষের এক হয়ে ঘুরে দাঁড়ানোর শক্তিকে তুলে ধরা হয়। আর রোববার দেখানো হবে অনুষ্ঠানটির শেষ পর্ব। বিশেষ এই পর্বটির নেপথ্যের গল্প দেখা যাবে‘আমরাই পারি’র ফেসবুক পেজে। (www.facebook.com/bbcamraipariofficial)। ‘আমরাই পারি’অনুষ্ঠানটি তৈরি হয়েছে যুক্তরাজ্যের আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ও ইউরোপিয়ান কমিশনের ‘হিউম্যানিটারিয়ান এইড’ ডিপার্টমেন্টের আর্থিক সহায়তায়।

Print
1038 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close