আবারও সংসার ভাঙলো সংগীত শিল্পী আরফিন রুমির

 বিনোদন ডেস্ক: আবারও নিজের সংসার নিজেই ভাঙলেন সংগীত শিল্পী আরফিন রুমি। নিজের দ্বিতীয় স্ত্রী কামরুন নেসাকে ডিভোর্স দিয়েছেন জনপ্রিয় এই সংগীত তারকা। গত ৩১শে জানুয়ারি তার স্ত্রীকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন দিয়েছেন তিনি। এদিকে মঙ্গলবার রুমির আইনজীবি আবদুর রহিম কামরুন্নেসার বাবাকে ফোন করে ডিভোর্স লেটার পাঠানোর বিষয়টি সরাসরি অবগত করেন। মানসিক নির্যাতন, আগের স্বামীর সঙ্গে মেলামেশা, বেপরোয়া চলাফেরা ও কাউকে তোয়াক্কা না করা সহ বিভিন্ন কারণে কামরুন্নেসাকে ডিভোর্স দিয়েছেন বলে জানান আরফিন রুমি।

অন্যদিকে কামরুন্নেসা পুত্র আয়ানসহ গত সাত মাস ধরে অবস্থান করছেন আমেরিকায়। সেখান থেকে গত মঙ্গলবার বাংলাদেশে আসার উদ্দেশ্যে আমেরিকা থেকে রওয়ানা হয়েছেন। এদিকে মঙ্গলবার রাতেই নিরাপত্তা অনুভব না করায় রুমির পক্ষ থেকে মোহাম্মদপুর থানায় একটি জিডিও করেছেন তার মা। আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের বিষয়টিও থানায় অবহিত করা হয়।

উল্লেখ্য, আমেরিকায় শো করতে গিয়ে ২০১২ সালে কামরুন্নেসার সঙ্গে পরিচয় হয় রুমির। এরপর প্রেম ও চটজলদি বিয়ে। কামরুন্নেসাকে বিয়ে করার কয়েক মাসের মাথায় প্রথম স্ত্রী অনন্যার করা নারী নির্যাতন মামলায় কারাগারেও যেতে হয়েছিলো রুমিকে। এরপর বিভিন্ন শর্ত মেনে বছর দেড়েক আগেই অনন্যার সঙ্গে আনুষ্ঠানিক ডিভোর্স হয়ে যায় রুমির।

Print
1485 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close