যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ : আহত ৩০

এক্সপ্রেস ডেস্ক: যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ ৪জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে চট্টগ্রাম জেলার ডবলমুরিং খানার জাহিদ হোসেনের স্ত্রী সালমা সুলতানা শৈলী (৩২) ও দক্ষিণ কাকতলী এলাকার প্রকাশ মজুমদার (৫০) চট্টগ্রাম থেকে গ্রিন লাইন পরিবহনের একটি বাসে (চট্টগ্রাম মেট্রো-১১-০৫৪৭) কোলকাতায় যাচ্ছিলেন। পথিমধ্যে যশোর-মাগুরা সড়কের খাজুরা বাজারের অদূরে ভাটার আমতলা নামক স্থানে পৌঁছালে বিপরীতমুখি সিমেন্ট বোঝাই ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৩০জন। তাদের মধ্যে নিহত সালমা সুলতানার স্বামী জাহিদ হোসেনসহ ১৪ জনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জাহিদ হোসেন জানিয়েছেন, তারা আজমীর শরীফ দর্শনে যাচ্ছিলেন। পথিমধ্যে দুর্ঘটনায় সবকিছু উলোট-পালোট হয়ে গেলো। দুর্ঘটনায় আহত অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এদিকে, পৃথক আরো দু’টি সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন যশোরের বাঘারপাড়া উপজেলার বনগ্রামের লুৎফর রহমানের ছেলে কলেজ ছাত্র আরিফ হোসেন (২২) ও সাতক্ষীরা জেলার শ্যামনগর গ্রামের জামাল উদ্দিনের ছেলে মাগফেরাত (৩০)। নিহত আরিফ হোসেন যশোর ক্যান্টনমেন্ট কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র। গতকাল তিনি বাড়ি থেকে মোটরসাইকেল যোগে পরীক্ষা দিতে কলেজে আসছিলেন। পথিমধ্যে দুপুর ১২টার দিকে যশোরের কোদালিয়া নামক স্থানে এসে পৌঁছালে একটি যাত্রীবাহী বাস তার মোটরসাইকেলে পিছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি। অপরদিকে, মাগফেরাত ব্যবসার কাজে শার্শার জামতলাতে আসেন। দুপুর ১২টার দিকে তিনি জামতলা বাজারে রাস্তা পার হচ্ছিলেন। ওই সময় একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়। হাসপাতালের মর্গে ময়না তদন্ত শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

যশোর-মাগুরা সড়কের ভাটার আমতলায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহতদের মধ্যে হাসপাতালে ভর্তিকৃতরা হলেন, বাসের সুপারভাইজার আনোয়ার হোসেন (৩৮), বাসের যাত্রী চট্রগ্রাম লাউজান থানার মৃত ওবাইদুল ইসলামের ছেলে জুলফিকার আলী (৬০), দক্ষিণ সুদানপুরের রামপদ চৌধুরীর ছেলে সুধীর চৌধুরী (৩০), এমএবিএড কলেজ এলাকার মুজিবুল ইসলামের ছেলে মমিনুল ইসলাম (২৬), জুলফিকার আলীর স্ত্রী শামিমা সুলতানা (২০), রায়পাড়ার রফিকুল ইসলামের স্ত্রী রিনা (২০), আজগর আলী (৭৫), ওমর আলী (৬৫), সুমন হোসেন (২৫), শফিউল ইসলাম (৬৫), সুজিত হালদার (৩৮), শফিউল ইসলাম (৩২), জহুরুল ইসলাম (২৮), রিয়াজ হোসেন( ৩০)।
Print
1645 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close