খুলনায় বিচারের দাবিতে আদালতে অবস্থান নিয়েছে রক্তাক্ত হনুমান!

এক্সপ্রেস ডেস্ক: বিচারের দাবিতে গত দু’দিন যাবৎ পাইকগাছা আদালত প্রাঙ্গনে অবস্থান নিয়েছে আহত এক হনুমান। হনুমানটিকে গত কয়েকদিন আগে কেউ কুপিয়ে জখম করেছে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে বিচারের দাবিতে হনুমানটি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সামনে অবস্থান নেয়।

এর আগে বুধবারও হনুমানটি সিনিয়র সহকারী জজ আদালতে অবস্থান নিয়েছিল বলে পাইকগাছা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডঃ জিএম আব্দুস সাত্তার জানিয়েছেন। তবে সর্বশেষ তাকে নিয়ে কোন বিচারিক প্রক্রিয়া শুরু না হলেও হনুমানটিকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছেন উপজেলা প্রাণী সম্পদ অফিসের কর্মরত চিকিৎসকরা। ঘটনায় উপস্থিত হাজার হাজার মানুষের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়ার পাশাপাশি চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

প্রসঙ্গত, খাদ্যাভাবে দীর্ঘদিন যাবৎ কেশবপুরের কালোমুখ হনুমানের দল বিভিন্ন মাধ্যমে চলে যাচ্ছে দেশের প্রত্যন্ত এলাকায়। সম্প্রতি তেমনি একটি দল পাইকগাছার বিভিন্ন এলাকায় বিচরণ করে বেড়াচ্ছিল। সাধারণ মানুষেরা উৎসাহিত হয়ে যা দেয় তা খেয়েই জীবন ধারণ করছে তারা। বুধবার তাদের মধ্যে থেকে দলছুট হনুমানটি আক্রান্ত হয় কারো আঘাতে। তাকে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করা হয়। সর্বশেষ আহত হনুমানটি বিচারের দাবিতে গত দু’দিন যাবৎ দফায় দফায় পাইকগাছার বিভিন্ন আদালতের সামনে অবস্থান নিচ্ছে। এলাকাবাসীর দাবি হনুমানটির আক্রান্তকারীকে চিহ্নিত পূর্বক তাকে আইনের আওতায় এনে উপযুক্ত সাজা প্রদান করা হোক।

Print
1192 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close