খুলনায় যুবলীগের কমিটি বাতিলের দাবিতে সড়ক অবরোধ

এক্সপ্রেস ডেস্কখুলনা মহানগরীর খানজাহান আলী থানা যুবলীগের ঘোষিত আহ্বায়ক কমিটি প্রত্যাখান করে বাতিলের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ করেছেন দলের নেতাকর্মীরা। সোমবার রাতে শিরোমনি বাসস্টান্ডে খুলনা-যশোর মহাসড়ক অবরোধ করেন তারা। কেন্দ্রীয় যুবলীগের অনুমোদন পাওয়া খানজাহান আলী থানা যুবলীগের ২১ সদস্যের আহ্বায়ক কমিটির খবর পাওয়ার পর সন্ধ্যায় খানজাহান আলী থানা যুবলীগের নেতা-কর্মীরা এ কর্মসূচি পালন করে। তারা টায়ার জ্বালিয়ে এবং সড়কে কাঠের গুড়ি ফেলে বিক্ষোভ ও মিছিল করে।

সড়ক অবরোধসন্ধ্যা পৌনে ৮টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত অবরোধ পালনকালে যুবলীগ নেতা আব্দুর রবের সভাপতিত্বে সেখানে বক্তব্য দেন- খানজাহান আলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনিছুর রহমান, মোল্যা নুরুল ইসলাম, খ ম লিয়াকত আলী, খান হাফিজুর রহমান, মনির সিকদার, যুলহাস, মামুন, মেম্বর আরিফ হোসেন, হাফেজ আক্তার সিকদার, রাজা মেম্বর, ইনছান সরদার, মারুফ আল মামুন, শেখ হাফিজুর রহমান, সামছুর রহমান প্রমুখ।
অবরোধ চলাকালে যুবলীগের নেতৃবৃন্দ বলেন, খানজাহান আলী থানা যুবলীগের একটি আহ্বায়ক কমিটি রয়েছে। তাদের বিরুদ্ধে কোনও অভিযোগ নেই। তারপরও মহানগরকে পাশ কাটিয়ে সম্পূর্ণ অবৈধভাবে কেন্দ্রকে ব্যাবহার করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। অবিলম্বে এই কমিটি বাতিলে দাবিতে মঙ্গলবার দুপুরে ফুলবাড়ীগেটে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ কর্মসূচি দিয়েছেন নেতাকর্মীরা।
Print
1179 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close