নতুনরূপে পর্দায় আসছে সালমান-আমির

বিনোদন ডেস্ক: ১৯৯৪ সালে বলিউডে মুক্তি পায় রাজকুমার সন্তোষী পরিচালিত ‘আন্দাজ আপনা আপনা’ ছবিটি। যে ছবিতে অভিনয় করেছিলেন বর্তমান সুপারস্টার আমির খান ও সালমান খান। সেসময় খুব বেশি সাড়া না ফেললেও, বলিউডের অন্যতম ক্ল্যাসিক ছবি হিসেবে আজও উচ্চারিত হয় ‘আন্দাজ আপনা আপনা’-এর নাম। নতুন খবর হলো আমির-সালমান অভিনীত এই ছবিটির রিমেক করার চিন্তা করছে ভারতের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান ‘ফ্যানটম’!

অনুরাগ কাশ্যপ, বিকাশ বল, মধু মানটেনা এবং বিক্রমাদিত্য মতোয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান ‘ফ্যানটম’ থেকে ১৯৯৪ সালে মুক্তি পাওয়া ‘আন্দাজ আপনা আপনা’ ছবিটি রিমেক করার পরিকল্পনা করা হচ্ছে। যদিও এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বরাবরই নতুন এবং ব্যতিক্রমধর্মী ছবিগুলো প্রযোজনা করা হয়। তবে এই ছবিটির ক্লাসিক মান বিবেচনা করে শিগগিরই ছবিটি রিমেক করার পরিকল্পনা করছেন তারা।

এরইমধ্যে ‘আন্দাজ আপনা আপনা’-এর প্রযোজক বিনয় কুমার সিনহার মেয়ে প্রীতি সিনহার সঙ্গে ছবিটি রিমেক করার বিষয়ে কথাও পাকাপাকি হয়ে গেছে। এখন ছবিটি রিমেক এর প্রি-প্রোডাকশনের কাজ চলছে।

ফ্যানটম ফিল্মের ঘনিষ্ঠ একটি সূত্র বলছে, বছরের শেষের দিকে ছবিটির বিস্তারিত জানা যাবে। মূল ছবিতে সালমান ও আমির খান ছাড়াও অভিনয় করেন রাভিনা টেন্ডন এবং কারিশমা কাপুর। তবে রিমেক ছবিতে কারা কারা থাকছেন সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তবে একেবারে নতুন মুখ দেখা যাবে বলে জানিয়েছে ফ্যানটম হাউজ।

অন্যদিকে বছর তিনেক আগে ‘আন্দাজ আপনা আপনা’ ছবিটিরি সিক্যুয়াল নির্মাণের কথা জানিয়েছিলেন সেই নির্মাতা রাজকুমার সন্তোষী। ছবির কাহিনি যেখানে শেষ হয়েছিল সেখান থেকেই সিক্যুয়াল ছবিটির কাহিনী শুরু করার কথা বলেছিলেন তিনি। এমনকি সালমান, আমির, কারিশমা ও রাভিনা টেন্ডনের সঙ্গে সে বিষয়ে নাকি কথাও বলেছিলেন তিনি।কিন্তু শেষ পর্যন্ত ছবিটির কাজ আর এগুয়নি। এখন দেখা যাক, ‘আন্দাজ আপনা আপনা’-এর রিমেক করার পরিকল্পনা কতোটা এগুয়!

Print
849 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close