ইফতারিতে ক্যাটরিনা, নৈশভোজে লুলিয়া

বিনোদন ডেস্ক: প্রতি বছর রমজানে বলিউড তারকাদেরকে ইফতার মাহফিলের নিমন্ত্রণ জানান রাজনীতিবিদ বাবা সিদ্দিকি। তাই এই আয়োজনের দিকে নজর থাকে সবার। এখানে এসেই দুই সুপারস্টার শাহরুখ খান ও সালমান খান শত্রুতা ভুলে কোলাকুলি করেছিলেন। গত ১৯ জুন মুম্বাইয়ে অনুষ্ঠিত হয়েছে বাবা সিদ্দিকির এবারের ইফতার মাহফিল। এখানে সবচেয়ে বেশি নজর কেড়েছে সালমান ও তার প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফের হাজির হওয়া। দু’জনে মিলে একসঙ্গেই ইফতার করেছেন।

সল্লুর নতুন হেয়ারস্টাইল আর দাড়িও আলোচিত হয়েছে। অনুষ্ঠানের কয়েকটি ছবি ক্যাটরিনার ফ্যান ক্লাব টুইটারে শেয়ার করেছে। এতে দেখা যাচ্ছে, ‘সুলতান’ ছবির পরিচালক আলি আব্বাস জাফর আর ৫০ বছর বয়সী এই অভিনেতার সঙ্গে দাঁড়িয়ে আছেন তিনি। ২০০৮ সালে ক্যাটরিনার জন্মদিনের অনুষ্ঠানেই দ্বন্দ্বে জড়িয়ে পড়েছিলেন শাহরুখ ও সালমান। বাবা সিদ্দিকির সুবাদে তাদের বিভেদ দূর হয়েছে। এরপর ২০১৪ সালে সালমানের বোন অর্পিতার বিয়ের অনুষ্ঠানে ভাঙা বন্ধুত্ব জোড়া লাগে তাদের। ইফতারে ক্যাটরিনার পাশাপাশি শাহরুখ আর অর্পিতাকেও দেখা গেছে। তবে এবার দুই খান কোলাকুলি করেননি।

এ ছাড়াও ছিলেন সেলিম খান-হেলেন খান দম্পতি, আয়ুষ শর্মা-অর্পিতা খান শর্মা দম্পতি, আলভিরা খান-অতুল অগ্নিহোত্রী দম্পতি, বিপাশা বসু-করণ সিং গ্রোভার দম্পতি, অদিতি রাও হায়দারি, অ্যামি জ্যাকসন, ইলি আব্রাম, এশা গুপ্তা, সনু সুদ, আর. মাধবন, তুষার কাপুর, দিনো মোরেয়া, সুরজ পাঞ্চোলি ও তার মা জরিনা ওয়াহাব, নির্মাতা সুভাষ ঘাই, অনুরাগ কাশ্যপ, ডেভিড ধাওয়ান ও মধুর ভান্ডারকর। এদিকে বাবা সিদ্দিকির ইফতারে সালমানের কথিত প্রেমিকা লুলিয়া ভানটুরের অনুপস্থিতি নিয়ে আলোচনা চলছে। অবশ্য ইফতার মাহফিল শেষে রোমানিয়ান সুন্দরীকে নিয়ে নৈশভোজ করেছেন ‘বজরঙ্গি ভাইজান’ তারকা।

Print
799 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close