খালেদার মদদেই প্রত্যেক হত্যাকাণ্ড: নাজমুল হুদা

এক্সপ্রেস ডেস্ক:  বিএনপির সাবেক নেতা বিএনএ এর চেয়ারম্যান নাজমুল হুদা বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া খুনিদের সঙ্গ কখনোইছাড়বেন না। অতীতে অবরোধের নামে পেট্রলবোমা মেরে মানুষ হত্যা করেছেন। উনি অবরোধ এখনো তুলে দেননি। তাইপ্রমাণিত হয়, প্রত্যেক হত্যাকাণ্ড তাঁর মদদেই হচ্ছে।

মঙ্গলবার সুপ্রিম কোর্ট বার সমিতির মিলনায়তনে বিএনএ-এর ইফতার মাহফিলে তিনি একথা বলেন। তিনি বলেন, অপশক্তির যে কোনো অপতৎপরতা জাতীয় ঐক্য সৃষ্টির মাধ্যমে রুখে দিতে ন্যাশনাল ডায়ালগ করা প্রয়োজন। এ সময় ১৪ দলের সঙ্গে একযোগে কাজ করার ঘোষণা পুনর্ব্যক্ত করেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী ও ১৪-দলীয় জোটের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন আমরা অবশ্যই আলোচনা চাই। আর এর অংশ হিসেবে বিএনএ-এর সঙ্গে সংলাপ চলছে। কিন্তু জঙ্গি-খুনি জামায়াতের সহযোগী বিএনপির সঙ্গে কোনো আলোচনা হবে না।

নাসিম বলেন, খালেদা জিয়ার সংলাপ চাওয়ার আগে জামায়াতের সঙ্গ ত্যাগ করতে হবে। একই সঙ্গে পেট্রল বোমা মেরে এবং গুপ্ত হামলার মাধ্যমে মানুষ হত্যার জন্য তাকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

ইফতার অনুষ্ঠানে আরও যোগ দেন ১৪-দলীয় জোটের শরিক সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন প্রমুখ। সভায় আরও উপস্থিত ছিলেন বিএনএ-এর কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী এম নাজিম উদ্দিন আল আজাদ, মহাসচিব সেকেন্দার আলী প্রমুখ।

Print
681 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close