বর্তমান সরকার বিশ্বের কাছে রোল মডেল : নাসিম

এক্সপ্রেস ডেস্ক: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এখন বিশ্বের কাছে রোল মডেল হিসেবে গণ্য করা হয়ে থাকে। তার নেতৃত্বে বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। কিন্তু একটি অশুভ শক্তি দেশকে অস্থিতিশীল করার লক্ষে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকার জঙ্গি দমনসহ গুপ্ত হত্যা নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে। শনিবার সিরাজগঞ্জের সদর উপজেলা ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইফতার পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকারও উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রেখেছে বলেই দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এখন বিশ্বের কাছে রোল মডেল হিসেবে গণ্য করা হয়ে থাকে। আমেরিকা, যুক্তরাজ্য, ইউরোপীয় ইউনিয়নসহ বিশ্বের অনেক রাষ্ট্রই এখন বাংলাদেশ তথা প্রধানমন্ত্রীকে সহযোগিতা করার জন্য এগিয়ে আসছে। স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের কারণে দেশে আজ নির্বাচিত সরকার, মন্ত্রী, এমপিসহ দেশ পরিচালনা করা হচ্ছে। পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে হয়েছে বলেই জনগণ তাদের মেয়র, চেয়ারম্যান নির্বাচিত করতে পেরেছেন। দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য তিনি সকলকে বর্তমান সরকারকে সহযোগিতা করার আহ্বান জানান।

ছোনগাছা বাজার সংলগ্ন মাঠে ইফতারপূর্ব সমাবেশে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহীদ আলমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুদু, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দানিউল হক দানি প্রমুখ। এর আগে মন্ত্রী কাজীপুর ও সদর উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।

Print
1021 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close