অভিমান ভেঙে এক হচ্ছেন দুই বন্ধু

বিনোদন ডেস্ক: বলিউডে পর্দার বাইরে যে ক’জন তারকার মধ্যে তুমুল বন্ধুত্ব তারমধ্যে অভিনেতা সালমান খান ও সঞ্জয় দত্তের বন্ধুত্ব অতুলনীয়। যে কোনো ধরনের দুর্যোগ পরিস্থিতিতে এক অন্যের পাশে থেকেছেন। কিন্তু মাঝখানে অজানা কারণে তাদের এই দৃঢ় বন্ধুত্বে দেখা গেছে মস্ত ফাটল। কিন্তু এবার বোধয় মান অভিমান ভেঙে আবারও এক হতে চলেছেন সালমান ও সঞ্জয়।

সালমান-সঞ্জয়ের বন্ধুত্বের কথা সবারই জানা। নব্বইয়ের দশক থেকে এই তারকা জুটি একসঙ্গে প্রচুর সিনেমাও করেছেন। সিনেমার মত বাস্তবেও তাদের বন্ধুত্ব ছিল অটুট। কিন্তু গত বছর খানেক ধরে তাদের মধ্যে কোনো যোগাযোগই নেই। এমনকি একজনের ছায়া পর্যন্ত আরেকজন মাড়ান না।

চলতি বছরের ফেব্রুয়ারিতে মুম্বাই অস্ত্র মামলায় জেল থেকে সঞ্জয় ছাড়া পাওয়ার পর বলিউডের সবাই তাকে দেখতে গেলেও সালমান যাননি। এখন পর্যন্ত এই তারকার জুটির সাক্ষাৎ পর্যন্ত হয়নি। কিন্তু হঠাৎ করেই সুপারস্টার সালমানের সাম্প্রতিক করা এক মন্তব্য শুনে মনে হচ্ছে, হয়তো দুই বন্ধুর মধ্যে যে কালো মেঘটি ছিল তা হয়তো সরে যেতে চলেছে।

কারণ সম্প্রতি সালমান তার এক মন্তব্যে কথা বলেছেন বন্ধু সঞ্জয় দত্ত সম্পর্কে। বিখ্যাত ‘থ্রি ইডিয়টস’ নির্মাতা রাজ কুমমার হিরানি সঞ্জয় দত্তের বায়োপিক নির্মাণে উঠে পড়ে লেগেছেন। চলছে স্ক্রিপ্ট আর কাস্টিংয়ের কাজ। রনবীর কাপুরকে করা হয়েছে ‘সঞ্জয়’-এর চরিত্রে। শিগগিরই নাকি শুরুও হয়ে যাবে। অথচ এই সম্পর্কে সালমান সাড়া ফেলে দেয়ার মত এক মন্তব্য করে বসলেন।

সঞ্জয় দত্তের বায়োপিক নির্মাণ বিষয়ে সালমান সদ্য গণমাধ্যমে বলেন, আমাকে ছাড়া সঞ্জয়ের জীবনী নিয়ে নির্মিতব্য সিনেমাতো অসম্পূর্ণ হয়ে থাকবে।

সালমানের এমন মন্তব্যের পর অনেকেই মনে করছেন হয়তো সালমান ও সঞ্জয়ের মধ্যে চলা বিবাদমান পরিস্থিতি আর সম্পর্কের মধ্যে কালো মেঘটি কেটে যাচ্ছে। শিগগিরই হয়তো মান অভিমান ভুলে আবার একসঙ্গে পথ চলবেন তারা।

Print
1127 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close