‘পদ্মাসেতু প্রকল্পে জঙ্গি হামলার টার্গেট থাকতে পারে’

এক্সপ্রেস ডেস্ক: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন পদ্মাসেতু প্রকল্প দেশের অন্যতম বৃহৎ প্রকল্প হওয়ার কারনে এই প্রকল্পেও জঙ্গি হামলার টার্গেট থাকতে পারে। এ বিষয়ে আমরা উদ্বিগ্ন তবে শংকিত নই।

প্রকল্প এলাকায় নিরাপত্তা বিধানে ব্যাপক প্রস্তুতি রয়েছে আইনশৃক্ষলা বাহীনির। আজ বেলা ১২টার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগরের দোগাছির পদ্মাসেতু প্রকল্প এলাকার সার্ভিস এরিয়ায় সেনা, র‌্যাব,পুলিশ ও ফায়ার সার্ভিস বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে প্রকল্প এলাকার নিরাপত্তা বিষয়ক মতবিনিময় শেষে সাংবাদিকদের এ সব কথা বলেন তিনি।

এ সময় মন্ত্রী আরো বলেন, পদ্মাসেতু প্রকল্প শুধু একটি উন্নয়ন প্রকল্প নয়। এটি দেশের একটি গর্বের প্রকল্পও বটে। ইতিমধ্যে মূল সেতুর ২০ পাইল স্থাপনের কাজ সম্পন্ন হয়েছে এবং সেতু প্রকল্পের সার্বিক কাজের ৩৬ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে।

এ সময় মন্ত্রীর সাথে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সেতু সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, প্রকল্প পরিচালক মো: শফিকুল ইসলাম,বাংলাদেশ সেনাবাহিনীর মেজর জেনারেল আবু সাঈদ মো: মাসুদ,ব্রিগেডিয়ার জেনারেল সহিদুল ইসলাম,ব্রিগেডিয়ার জেনারেল হামিদ, এএসপি সামসুজ্জামান বাবু প্রমুখ।

Print
1071 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close