বিপুল মোবাইলসেটসহ গ্রেপ্তার ৪

এক্সপ্রেস ডেস্ক: খুলনায় মোবাইল চোর সিন্ডিকেটের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ৯৩টি চোরাই মোবাইলসেট উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের রোববার দুপুরে আদালতে প্রেরণ করে ৭ দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। এর আগে দৌলতপুর থানা পুলিশ রোববার ভোরে নগরীর নিরালা আবাসিক এলাকা থেকে চোর সিন্ডিকেটের সদস্যদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- মোবাইল চোর সিন্ডিকেটের মূলহোতা নগরীর খালিশপুরস্থ আলমনগরের পালপাড়ার বাসিন্দা মৃত আকবর শেখের ছেলে সেন্টু শেখ (৩০), সিন্ডিকেট সদস্য বয়রাস্থ খুমেক হাসপাতাল রোড এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. জামাল হোসেন (২১), একই এলাকার মৃত শেখের আলীর ছেলে মো. খলিল (২৭) ও রায়েরমহল এলাকার আব্দুল মালেকের ছেলে শাহিন হাসান (২৯)।

পুলিশ জানায়, গত ১১ জুলাই গভীর রাতে নগরীর দৌলতপুর বাজারস্থ রেলগেট সংলগ্ন বিসমিল্লাহ কমপ্লেক্স মার্কেটের ইনছাফ টেলিকম নামক মোবাইলের দোকানের সার্টারের তালা ভেঙে ৫০টি মোবাইলসেট চুরি হয়।

ওই ঘটনার পরদিন ১২ জুলাই দোকান মালিক আব্দুর রাজ্জাক খান বাদী হয়ে দৌলতপুর থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই কাজী মোস্তাফিজুর রহমান চুরি হওয়া মোবাইলের আইএমইআই নম্বরের সূত্র ধরে সিন্ডিকেট সদস্যদের গ্রেপ্তার করেন। এ সময় নতুন ৬৫টি এবং পুরাতন ২৮টি মোবাইলসেট এবং তালা ভাঙার সরঞ্জাম উদ্ধার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই কাজী মোস্তাফিজুর রহমান বলেন, গ্রেপ্তারকৃতরা নগরীর বিভিন্ন এলাকায় বাসাভাড়া নিয়ে সুযোগ বুঝে মোবাইলের দোকানের সার্টারের তালা ভেঙে মোবাইলসেট চুরি করে থাকে। তাদের আদালতে প্রেরণ করে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

Print
1266 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close