এমার প্রতি দুর্বল ছিলেন মাইকেল জ্যাকসন

বিনোদন ডেস্ক:  বিতর্কিত জীবনযাপনের জন্য বিখ্যাত ছিলেন প্রয়াত পপসম্রাট মাইকেল জ্যাকসন। কয়েকদিন আগে তার বিকৃত যৌনতার খবর ফাঁস হয় বিভিন্ন সংবাদমাধ্যমে। সেবার জানা যায়, পর্ন ভিডিওতে পুরোমাত্রায় আসক্ত ছিলেন এই বিশ্বসেরা গায়ক। এমনকি অল্পবয়সি ছেলেদের নগ্ন ছবিও সংগ্রহ করে রাখতেন তিনি। তার নেভারল্যান্ড খামারবাড়িতে পর্ন ছবির বিপুল সম্ভার ছিল। সম্প্রতি প্রকাশ পাওয়া এক পুলিশ রিপোর্ট থেকে মিলছে এমনই সব অদ্ভুত তথ্য। এবার তার সম্পর্কে সবচেয়ে মজার একটি খবর বেরিয়ে এসেছে।

‘দিস ইজ ইট’ বইয়ের লেখক ড. কনরাড মারের জানিয়েছেন, ‘হ্যারি পটার’ তারকা এমা ওয়াটসনের প্রতি দুর্বল ছিলেন জ্যাকসন! আরও চমকপ্রদ ব্যাপার হলো, প্রেমে পড়ে এমাকে বিয়ে করতেও চেয়েছিলেন পপ তারকা। মারের দাবি, ব্রিটিশ তারকা এমা বলতে অজ্ঞান ছিলেন জ্যাকসন। ২০০১ সালে ১১ বছর বয়সে প্রথম ‘হ্যারি পটার’ ছবিতে অভিনয় করেন এমা। তখনই তাকে বিয়ে করতে চেয়েছিলেন মাইকেল।

তবে তার আগে পাঁচ বছর বয়সী হ্যারিয়েটের প্রেমে পড়েন তিনি। বিয়ের পাত্রী হিসেবে জ্যাকসনের প্রথম পছন্দ ছিলেন ‘অলিভার’ তারকা মার্ক লেস্টারের কন্যা হ্যারিয়েট। তবে এমাকে দেখার পর তিনি সিদ্ধান্ত নেন, হ্যারিয়েট প্রস্তাব ফিরিয়ে দিলে এমাকে বেছে নেবেন স্ত্রী হিসেবে। লস অ্যাঞ্জেলেসে ৬০ হাজার পাউন্ডে ভাড়া নেওয়া জ্যাকসনের বাড়িতে এমার আদলের একটি কাগজের মূর্তি ছিলো।

জ্যাকসনের তার চিকিৎসক হিসেবে তিন বছর দায়িত্ব পালন করেন কনরাড মারে। মারির লেখা ‘দিস ইজ ইট’ বইয়ে তিনি এ দাবি করেছেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে দ্য মিরর।  টাকার জন্য বইটি লেখেননি বলে দাবি তার। পপসম্রাটই নাকি তাকে এমন একটি বই লিখতে উদ্বুদ্ধ করে গেছেন। নিজের গল্প বিশ্ববাসীকে জানাতে চেয়েছিলেন তিনি। এ বইতে তার উদ্ভট ও অদেখা সব বিষয় তুলে ধরা হয়েছে। মঙ্গলবার প্রকাশিত হবে মারের বইটি।‌‌

Print
813 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close