‘পাগল’ হয়েই অবসরের ঘোষণা দেন মেসি!

স্পোর্টস ডেস্ক: চারটি টুর্নামেন্টের ফাইনালে উঠেও শিরোপা জিততে পারলেন না লিওনেল মেসি। এর মধ্যে বিশ্বকাপসহ টানা তিনটি টুর্নামেন্টের ফাইনালে উঠলেন; কিন্তু প্রতিবারই একরাশ হতাশা সঙ্গী করে শূন্য হাতে ফিরেছেন নিজ দেশে। সর্বশেষ চিলির কাছে শতবর্ষী কোপা আমেরিকার ফাইনালে হেরে আন্তর্জাতিক ফুটবল থেকেই অবসরের ঘোষণা দিয়েছেন বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টার।

অবসরের ঘোষণাটা যেন মেসি ভক্তদের জন্য হঠাৎ বজ্রপাতের মত হয়েই এসেছে। বিশ্বব্যাপি তার সমর্থকদের একটাই আওয়াজ, অবসর ভেঙে ফিরে এসো মেসি। সাবেক থেকে বর্তমান ফুটবলার- সবাই তার ফিরে আসার আর্তি জানালেন। সেই দলে যোগ দিলেন আর্জেন্টিনা দলের ডিফেন্ডার র্যামিরো ফুয়েন্স। তিনি বিশ্বাস করেন, আবেগের বসে অবসর নিয়েছিলেন মেসি। সেই অবসর ভেঙ্গে ফিরে আসবেন তিনি।

চিলির কাছে পরাজয়ের ওই ম্যাচে টাইব্রেকারে পেনাল্টি কিক নিজেই মিস করেছেন মেসি। এ কারণে মেসি অনেকটা ‘পাগল’ হয়ে গিয়েছিলেন বলে মনে করেন ফুয়েন্স। তিনি মেসির ওই সময়কার অবস্থার কথা বর্ণনা করে এভার্টনের এই ডিফেন্ডার ক্লাবের টুইটার পেজে এক ভিডিও বার্তায় বলেন, ‘মেসি ওই সময় পাগল হয়ে গিয়েছিলেন। যে কারণে ওই সময় তার মুখ থেকে অবসরের ঘোষণাটি আসে। আসলে ওটা ছিল একটা দুঃখজনক মূহূর্ত। এটা শুধু মেসির জন্যই নয়, আমাদের সবার জন্যই।’

Print
835 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close