ইংল্যান্ডেই মুস্তাফিজের অস্ত্রোপচার!

স্পোর্টস ডেস্ক: শেষ পর্যন্ত ইনজুরি থেকে পূর্ণ পরিত্রাণের জন্য টাইগার পেসার মুস্তাফিজুর রহমানকে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন ইউনিভার্সিটি অব গ্রিনউইচের শল্যবিদ টনি কোচার। বিসিবিও দ্রুত তার অস্ত্রোপচার সম্পন্ন করে চায়। শনিবার বিসিবি’র মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস সাংবাদিকদের বলেন, মুস্তাফিজের অস্ত্রোপচার ইংল্যান্ডে হওয়ার সম্ভাবনাই বেশি। মুস্তাফিজও অস্ত্রোপচারের জন্য মানসিকভাবে প্রস্তুত। সোমবারের মধ্যে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

তবে অস্ত্রোপচার যেখানেই করা হোক না কেন, মুস্তাফিজকে কম করে হলেও পাঁচ মাস মাঠের বাইরে থাকতে হচ্ছে। আর সেটি হলে বাঁহাতি পেসার খেলতে পারবেন না অক্টোবরে ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজ। তবে ডিসেম্বরের শেষ সপ্তাহে নিউজিল্যান্ড সফরে তাকে চায় বিসিবি। সে কারণেই দ্রুত অস্ত্রোপচারের পক্ষে বিসিবি।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জালাল ইউনুস বলেন, আমরা মুস্তাফিজের রিপোর্টগুলো ইউনিভার্সিটি অব গ্রিনউইচের শল্যবিদ টনি কোচার ও ম্যানচেস্টার ইউনিভার্সিটির লেনার্ড ফ্রাঙ্ককে দেখিয়েছি। এছাড়া আমরা অস্ট্রেলীয় শল্যবিদ গ্রেগ হয়ের কাছেও রিপোর্টগুলো পাঠিয়েছি। কোথায় মুস্তাফিজের অস্ত্রোপচার করানো হবে, সোমবারের মধ্যে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া যাবে।

তিনি আরও বলেন, অস্ত্রোপচার ছাড়াও মুস্তাফিজের চিকিৎসা করা যেত। তবে ভবিষ্যতের কথা ভেবেই কোচ, ফিজিও, চিকিৎসকের পরামর্শে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট ক্লাব সাসেক্সের হয়ে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন মুস্তাফিজুর রহমান। ইনজুরির কারণে সাসেক্সের হয়ে আর কোনও ম্যাচ খেলা হয়নি তরুণ এই পেসারের। ইতিমধ্যে সাসেক্স রয়্যাল লন্ডন ওয়ানডে কাপ ও ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট থেকে বিদায় নিয়েছে।

Print
1015 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close