মহেশপুরে বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

এক্সপ্রেস ডেস্ক: ঝিনাইদহ  মহেশপুর উপজেলার কাটাখালী এলাকায় পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে একজন নিহত হয়েছে। নাম পরিচয় জানাতে না পারলেও পুলিশ তাকে ডাকাত বলে দাবি করেছে। ঘটনাস্থল থেকে ২টি শাটার গান, ৫ রাউন্ড গুলি, ৩ টি বোমা, ২টি ধারালো গাছ কাটার করাত ও দড়ি  উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশের দুই কনস্টেবল আহত হয়েছেন বলেও জানানো হয়েছে।

শনিবার (৩০ জুলাই) ভোররাতে এ ঘটনা ঘটে। মহেশপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, ঝিনাইদহের মহেশপুর থানা পুলিশের একটি টহল দলের গাড়ি শনিবার রাত আড়াইটার  দিকে কাটাখালী পৌঁছালে এক দল ডাকাত তাদের গাড়ি লক্ষ্য করে বোমা ছুড়ে মারে। এসময় পুলিশ তাদের লক্ষ্য করে পাল্টা গুলি চালালে বন্দুকযুদ্ধ শুরু হয়। দশ মিনিট গুলি বিনিময়ের পর ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায়। পুলিশ ২১ রাউন্ড গুলি ছোড়ে। ডাকাতরা গাছ কেটে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলেও জানান তিনি।.

এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ একজনের মৃতদেহ উদ্ধার করা হয়। এ বন্দুকযুদ্ধে পুলিশের কনস্টেবল সেলিম রেজা ও আহসান হাবিব নামে দুই জন আহত হয়। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত ব্যক্তির নাম পরিচয় পুলিশ জানাতে পারেনি। লাশ উদ্ধার করে মহেশপুর থানায় রাখা হয়েছে।

Print
1972 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About jexpress

https://t.me/pump_upp
Close