যশোরের কেশবপুরে ফিল্ড অফিসারকে ধর্ষণ করলো ব্যাংক এশিয়ার ম্যানেজার

কেশবপুরে বে-সরকারি ব্যাংক এশিয়ার এসএমই শাখার একজন নারী টেলার ফিল্ড অফিসার ধর্ষনের শিকার হয়েছেন। এব্যাপারে ভুক্তভোগি নারী কেশবপুর থানায় অভিযোগ করলে পুলিশ মামলা গ্রহন করে তাৎক্ষনিক অভিযান চালিয়ে ধর্ষক ম্যানেজার আব্দুস সামাদকে আটক করেছে।

মামলা সুত্রে জানা গেছে, শহরের পুরাতন প্যারাডাইস মোড় এলাকায় রুহুল আমিনের বাড়িতে বে সরকারি ব্যাংক এশিয়া কর্পোরেশনের কেশবপুর এসএমই নামে একটি শাখা রয়েছে। একই ফ্লাটের অপর পাশে উক্ত শাখার ম্যানেজার আব্দুস সামাদ পরিবার নিয়ে বসবাস করেন। সোমবার অফিস শুরুর পুর্বে ভুক্তভোগি ফিল্ড অফিসার অফিসে গিয়ে তালাবদ্ধ দেখে পাশের ফ্লাটে অবস্থানরত ম্যানেজারের দরজায় নক করে অফিসের চাবি চান। এসময় ম্যানেজার তাকে ভিতরে গিয়ে চাবি নিতে বলেন। ধর্ষিতা সরল বিশ্বাসে ভিতরে প্রবেশ করলে ম্যানেজার সামাদ দরজা দিয়ে তাকে জোরপুর্বক ধর্ষন করে। এসময় তার আত্ম চিৎকারে পাশের বাসার লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। এসময় ধর্ষক সামাদের বাসায় পরিবারের কেউ ছিল না। ধর্ষিতা নারী তাৎক্ষনিক থানায় হাজির হয়ে ঘটনা জানালে পুলিশ মামলা গ্রহন করে ধর্ষক আব্দুস সামাদকে গ্রেফতার করে।

এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জসীমউদ্দীন জানান, ভুক্তভোগি নারী নিজে বাদি হয়ে মামলা করেছেন। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। আটক ধর্ষক আব্দুস সামাদ রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার সিংগা গ্রামের বাদলউদ্দীন মন্ডলের ছেলে। তাকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

Print
342 মোট পাঠক সংখ্যা 3 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close