যশোরে চাঞ্চল্যকর লিটন হত্যা মামলায় ঘোপের আলোচিত সাঈদ আটক

যশোরের যুবলীগ নেতা আরাফাত মুনাফ লিটন হত্যা মামলায় ঘোপের আলোচিত সাইদকে আটক করেছে সিআইডি পুলিশ। বৃহস্পতিবার মধ্য রাতে নিজ এলাকা থেকে আটক করে শুক্রবার আদালতে সোপর্দ করা হয়।

এস এস ইউসুফ সা ঈ দ ঘোপ নওয়াপাড়া রোডের এসএম আজাদের ছেলে। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় হত্যা, বিস্ফোরণসহ একাধিক মামলা রয়েছে।

২০১৮ সালের ২২ জুন রাতে শহরের ঘোপ সেন্ট্রাল রোডস্থ যুবলীগের আঞ্চলিক কার্যালয়ের মধ্যে ঢুকে যুবলীগ শহর শাখার সাবেক যুগ্ম সম্পাদক আরাফাত মুনাফ লিটনকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এরপর সন্ত্রাসীরা বেশ কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই রমজানুল ইসলাম পিন্টু বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরো ১০/১২ জনের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা করেন। মামলাটি প্রথমে থানা পুলিশ তদন্ত করে। পরে সিআইডির কাছে যায় এ মামলার তদন্ত ভার।

এ বিষয়ে সিআইডি পুলিশের পরিদর্শক হারুন অর রশিদ জানান, এ মামলার আসামি রেজওয়ানের আদালতে দেয়া স্বিকারোক্তিতে সাইদকে বৃহস্পতিবার রাতে সাবেক এমপি রাজুর বাড়ির সামনে থেকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা ছাড়াও বিভিন্ন মামলা রয়েছে।

এদিকে সাইদের আটকের খবরে এলাকায় মিষ্টি বিতরণ করেছে শান্তিপ্রিয় মানুষ। তারা জানান, সাইদেও নেতৃত্বে চলা একটি সংঘবদ্ধ চক্র এলাকায় হত্যা, চাঁদাবাজি সহ নানা ধরণের সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে বেড়ায়।

উল্লেখ্য, এ হত্যা মামলার আরেক আসামি আকাশ সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়। অন্য আসামিরা হলো সুজন, রাসেল, মাহির, আলামিন, হৃদয়, সাগর, সাব্বির, চশমা শাকিল, হান্নান, রিয়াল, শানু, শাকিল, এম এ কাশেম, সোহরাব হোসেন বেড়ে।

Print
731 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close