এমপি নাসির উদ্দীনের এপিএস আটক

যশোর ২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের এমপি মুক্তিযোদ্ধা, মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দীনের এপিএস রাজিব হাসান রাজুকে ঝিকরগাছা থানার পুলিশ আটক করেছে। রোববার সকালে যশোর বেনাপোল সড়কের লাউজানি এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি ঝিকরগাছা উপজেলার লক্ষীপুর লাউজানি গ্রামের আহসান আলীর ছেলে।
ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, ৯টি মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামি রাজিব হাসান রাজুকে রোববার সকাল ৯টার দিকে লাউজানি এলাকা থেকে আটক করা হয়েছে। তাকে ওই গ্রেফতারী মূলে আদালতে পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানান, রাজিব হাসান রাজু ছাত্রশিবিরের সাবেক নেতা। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে তিনি ডাক্তার নাসির উদ্দীনের এপিএস নিযুক্ত হন। এসময় তিনি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক কর্মচারী নিয়োগের নামে মোটা অংকের অর্থ বাণিজ্য করেছেন। তাছাড়া সরকারি কর্মকর্তা কর্মচারীদের বদলীর জন্য এমপির নাম ভাঙিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছেন।
আওয়ামী লীগের দীর্ঘদিনের পরীক্ষিত নেতাকর্মীদের হয়রানি করার জন্য মিথ্যা ও ভিত্তিহীন মামলা দিয়ে জেল হাজতে পাঠিয়েছেন। তার বিরুদ্ধে দায়েরকৃত অধিকাংশ মামলা নাশকতার মামলা বলে জানা গেছে।
যশোরের পুলিশ সুপার আশরাফ হোসেন সাংবাদিকদের জানান, রাজুকে আটকের জন্য সব রকম ব্যবস্থা গ্রহণ করা হয়। এর মধ্যে তিনি রোববার আদালতে আত্মসমার্পণ করেছেন।
এমপি মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিনের মোবাইলে যোগাযোগ করা হলে তার ফোনে সংযোগ পাওয়া যায়নি।
Print
2733 মোট পাঠক সংখ্যা 5 আজকের পাঠক সংখ্যা

About jexpress

https://t.me/pump_upp
Close