তালায় ভানী ফাউন্ডেশনের পক্ষ থেকে এতিমদের মাঝে খাদ্য বিতরণ

তালায় ভানী ফাউন্ডেশনের পক্ষ থেকে এতিমদের মাঝে খাদ্য বিতরণ

তালা প্রতিনিধি ঃ  তালায় ভানী ফাউন্ডেশনের পক্ষ থেকে এতিম ও অসহায়দের মাঝে ফ্রি খাদ্য বিতরণ করা হয়েছে। শুক্রবার তালা সদরের এতিমখানা ও শাহাপুর, ভায়ড়াসহ বিভিন্ন এলাকার অসহায় ও দরিদ্র ১৫০ জন মানুষের মাঝে উক্ত খাদ্য বিতরণ করা হয়। এ সময় তালা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অ্যাড. আব্দুর রহমান গাজী, শাহাপুর সিরাজ উদ্দীন গাজী স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান গাজী, সহকারী শিক্ষক ওজিয়ার রহমান, সমাজ সেবক ওজিয়ার রহমান, এবং ভানী ফাউন্ডেশনের মেহেদী হাসান আকাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

ভানী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক লন্ডন প্রবাসী মোঃ খায়রুল ইসলাম (আশিকবাবু ভানী) জানান, ভানী ফাউন্ডেশন এর ফ্রি খাবার বিতরণ কর্মসূচির অংশ হিসেবে উক্ত খাদ্য বিতরণ করা হয়। ভানী ফাউন্ডেশন এর ফ্রি খাবার বিতরণ কর্মসূচির মাধ্যমে দাতা ও শুভাকাঙ্খীরা তাদের বিশেষ দিনগুলো শেয়ার করে থাকেন। তাঁদের বিশেষ দিনগুলোই ছিন্নমূল মানুষদের মুখে হাসি ফুটায়, এনে দেয় কিছু অনুভূতি।

তাই আপনি আপনার  বিশেষ দিনগুলো তাঁদের জন্য এই লিঙ্ক মাধ্যমে  http://vhanifoundation.org/free-meal-for-bd/    আপনার দান ,সদকা ,যাকাত   এর মাধ্যমে দান করে ছিন্নমূল মানুষদের মুখে হাসি ফুটাতে পারেন

Print
291 মোট পাঠক সংখ্যা 5 আজকের পাঠক সংখ্যা

About admin

Close