ঝিনাইদহে আপহরনের চারদিন পর স্কুলছাত্রীর লাশ ঢাকায় উদ্ধার

আতিকুর রহমান টুটুল,ঝিনাইদহ প্রতিনিধি ঃ
ঝিনাইদহ অপহরেনের চারদিন পর সাদিয়া সুলতানা মিমির (১৪) লাশ ঢাকার আগারগাঁও এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার আগারগাঁও এলাকা থেকে মিমির লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মিমি ঝিনাইদহ বালিকা বিদ্যালয়ের ১০ম শ্রেণীর মেধাবী ছাত্রী। নিহত মিমি ঝিনাইদহ ঝিনাইদহ শহরের কাঞ্চন নগর মডার্ন পাড়ার ইমামুল হক ইমুর মেয়ে। সাদিয়া সুলতানা মিরি পিতা ইমমুল হক সাংবাদিকদের জানান,গত ৯মে শনিবার সকালে মিমি স্কুলে যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। এর পর সে আর বাড়িতে ফিরে আসেনি। অনেক খোজা খুজির পরও তাকে পাওয়া যায় নি। এ বিষয়ে ঝিনাইদহ থানায় একটি সাধারন ডাইরি করা হয়। এরই মধ্যে গতকাল সকালে বাড়িতে খবর আসে ঢাকার আগারগাঁও এলাকা থেকে মিমির লাম উদ্ধার করেছে পুলিশ। তিনি অভিযোগ করে বলেন আমার মেয়েকে অপহরণ করে ঢাকায় নিয়ে গিয়ে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তিনি তার মেয়ের অপহরনকারী সন্ত্রসীদের গ্রেফতার কের বিচারের দাবী জানান। এ রিপোর্ট লোখা পর্যন্ত মিমির লাশ ঢাকা থেকে এখনো ঝিনাইদহে পৌছানি বলে পারিবারিক সুত্রে জানা গেছে।
ইবি’র ভাড়া করা বাসের চাকায় পিষ্ঠ হয়ে এক জনের মৃত্যু
ঝিনাইদহ প্রতিনিধি ঃ
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ভাটই বাজারে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভাড়া করা বাসের চাপায় শাহিন হেসেন (২৪) নামে এক টেম্পু যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো পাঁচজন।বৃহ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ভাটই বাজারে বাস চাপায় শাহিন হেসেন (২৪) নামের এক টেম্পু যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৫ জন। নিহত শাহিন হোসেন শৈলকুপা উপজেলার মির্জাপুর ইউনিনের মাইলমারি গ্রামের জালাল উদ্দিনের ছেলে। আহতদের পরিচয় পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে শৈলকুপা উপজেলার গাড়াগঞ্জ বাজার থেকে টেম্পু যোগে কয়েকজন যাত্রী ঝিনাইদহ আসছিল। পথিমধ্যে ভাটই বাজারে পৌছালে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাড়াকৃত সাথী পরিবহণের একটি বাস টেস্পুটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শাহিন নিহত হয় এবং ৫ জন আহত হয়। আহতরা স্থানীয় বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হাশেম খান জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তেন জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ঝিনাইদহের কালীগঞ্জে ২ কপোত-কপোতি আটক
ঝিনাইদহ প্রতিনিধি ঃ
ঝিনাইদহের কালীগঞ্জে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- ঝিনাইদহ শহরের আরাপপুর এলাকার মৃত আবুল হোসেনের ছেলে ফারুক হোসেন (৪০) ও শৈলকুপা উপজেলার আবাইপুর ্ইউনিয়নের যুগনী গ্রামের বেলায়েত হোসেনের মেয়ে শারমিন বেগম (৩৬)। বুধবার রাতে তাদের আটক করা হয়।কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) মনির হোসেন জানান, অসামাজিক কালে লিপ্ত রয়েছে এমন সংবাদে উপজেলার রহমান আবাসিক হোটেলে অভিযান চালায় পুলিশ। সেসময় ফারুক হোসেন ও শারমিন বেগমকে আটক করা হয়। তাদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

Print
989 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close