ঝিনাইদহ এর খবর : ঝিনাইদহের হলিধানীতে ২ সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতি আটক-১

আতিকুর রহমান টুটুল ,ঝিনাইদহ প্রতিনিধি ঃ

ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী গ্রামে দুই সৌদি প্রবাসীর বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতের হামলায় শিশুসহ ৪ জন আহত হয়েছে। মঙ্গলবার গভীর রাতে এ ডাকাতির ঘটনা ঘটে। বুধবার সকালে পুলিশ ওই বাড়ী থেকে ৩ টি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে। পুলিশ জানায়, রাত দেড় টার দিকে ১৫/১৭ জনের একদল ডাকাত হলিধানী গ্রামের আলী আহমদের বাড়িতে হানা দেয়।

Jhenidah dakati Photo 20-05-15 (1)সেসময় বাড়ীর লোকজনকে বেধড়ক পিটিয়ে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল, ট্যাব, বিমানের টিকিটসহ ২ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাত দলের হামলায় ফজুলর রহমানের স্ত্রী জাহানারা বেগম (৩৫), আলী আহম্মেদের ছেলে সৌদি প্রবাসী রফিকুল ইসলাম (২৮), তার স্ত্রী সাবিনা খাতুন (২২) ও ৩ বছরের ছেলে আব্দুল্লাহ আহত হয়। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, ঘটনাস্থল থেকে ৩ টি কালো টেপ জড়ানো বস্তু উদ্ধার করা হয়েছে। যা আতংক সৃষ্টি করার জন্য ছুড়েছিল ডাকাত দল।Jhenidah dakati Photo 20-05-15

এ ঘটনায় জড়িত সন্দেহে শরিফুল ইসলাম নামের এক ড্রাইভারকে আটক করা হয়েছে।

ঝিনাইদহের হরিনাকুন্ডুতে সাপে কেটে এক ব্যক্তির মৃত্যূ
আতিকুর রহমান টুটুল, ঝিনাইদহ প্রতিনিধি ঃ
ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার রতখোলা গ্রামে সাপে কেটে মান্টু (৩০) নামে এক ব্যাক্তির মৃত্যূ হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। মান্টু রতখোলা গ্রামের পটে জোয়াদ্দারের ছেলে। পারিবারিক সুত্রে জানা যায়, মান্টু রাত সাড়ে ১২টার দিকে বাগানে আম কুড়াতে গেলে একটি বিশাক্ত সাপ মান্টুর গলা পেচিয়ে ধরে । বাগানে অন্যান্যরা সাপটিকে মান্টুর গলা থেকে সরিয়ে দিলেও সাপটি মান্টুর পায়ে দংশন করে। দংশনের কিছুক্ষনের মধ্যেই মান্টুর মৃত্যু হয়। এবিষয়ে হরিনাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদুলবারী জানান তিনি ঘটনাটি শুনেছেন।

ঝিনাইদহের মহেশপুর সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত
ঝিনাইদহ প্রতিনিধি ঃ
বুধবার বেলা ১১টার দিকে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের শ্রীনাথপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার মেইন পিলার ৬১/১-এস এর নিকট ঝিনাইদহ জেলার মহেশপুর থানার হালদারপাড়া নামক স্থানে বিজিবি-বিএসএফ বিওপি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত পতাকা বৈঠকে বিজিবি‘র পক্ষে নেতৃত্ব দেন শ্রীনাথপুর বিওপি কমান্ডার হাবিলদার মোঃ ফয়জুল হক এবং প্রতিপক্ষ বিএসএফ এর পক্ষে নেতৃত্ব দেন ১৭৩ বিএসএফ ব্যাটালিয়নের ফতেপুর ক্যাম্প কমান্ডার এসআই রতন লাল ।

Jhenidah-BGB-Pictureউপরে উল্লেখিত পতাকা বৈঠকে উভয় দেশের সীমান্ত রক্ষী বাহিনীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকা, তারকাটার বেড়া না কাটা, ভারত হতে কোন মাদকদ্রব্য বাংলাদেশের অভ্যন্তরে না আসা, নারী ও শিশু পাচার না হওয়া এবং অবৈধভাবে কোন বাংলাদেশী/ভারতীয় নাগরিক সীমান্ত পারাপার না হয় সে ব্যাপারে আলোচনা হয়। পরিশেষে শান্তিপূর্ণভাবে পতাকা বৈঠক শেষ হয়।

Print
3373 মোট পাঠক সংখ্যা 5 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close