জীবননগরে বাউল আখড়ায় হামলা, ৩ বাউলকে কুপিয়ে জখম

এক্সপ্রেস ডেস্ক: জীবননগরে এক আখড়ায় হামলা চালিয়ে তিন বাউলকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এসময় আখড়ায় ভাঙচুর চালানো হয়। শনিবার দিনগত রাত ১২টার দিকে উপজেলার একতারপুরের বাউল আখড়ায় এ হামলা করা হয়।
আহত বাউলরা হলেন-কুষ্টিয়ার মিরপুর উপজেলার শোরুদা গ্রামের বাউল আব্দুর রহিম শাহ (৬৫) ও তার স্ত্রী ভুলু বেগম (৫৫) এবং ঝিনাইদহের হরিণাকু-ু উপজেলার ভবানিপুরের রুশিয়া খাতুন (৪৫)।
এর মধ্যে রুশিয়া খাতুনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। আহত অন্য দুইজনকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি নেয়া হয়েছে।
একতারপুর গ্রামের বাউল শহিদুল হক শাহ জানান, গ্রামের শেষ মাথায় তার ব্যক্তিগত ১২ কাঠা জমির ওপর আট বছর আগে আখড়া স্থাপন করা হয়। তার ছেলে মুকুল শাহ আখড়া বাড়ির তদারকি করেন। শনিবার দিনগত রাতে রহিম শাহ ও নুরু ফকির তাদের স্ব স্ব স্ত্রী ও মুকুল নামে এক ব্যক্তি আখড়ায় আসেন। রাত ১২ টার দিকে মুকুল সাধুদের জন্য কাঁথা বালিশ নিতে বাড়িতে আসেন। এসময় অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তরা আখড়ায় হামলা চালিয়ে কুপিয়ে তিনজনকে জখম করে। এসময় রুশিয়ার স্বামী নুরু ফকির পালিয়ে যান।
জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ গেছে।

Print
705 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close